• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর -৩ আসনের আওয়ামী লীগে মনোনয়ন প্রত্যাশী এডিএম শহিদুল ইসলামের গণ সংযোগ ও পথ সভা

শেরপুর- ৩ (শ্রীবরদী -ঝিনাইগাতী) আসনের আওয়ামী লীগে মনোনয়ন প্রত্যাশী এডিএম শহিদুল ইসলামের গণ সংযোগ ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ মে বিকালে ঝিনাইগাতী বাজারন্থ চৌরাস্তায় পথ সভা অনুষ্ঠিত হয়।

পথসভায় এডিএম শহিদুল ইসলাম আওয়ামীলীগের বিভিন্ন উন্নয়ন নিয়ে বক্তব্য দেন। তিনি বলেন, আমি দীর্ঘদিন খুড়িয়াকাজির চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলাম, বর্তমানে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান। আমি মুক্তিযোদ্ধা ও কৃষক পরিবারের সন্তান। আমি মানুষকে ভালবাসতে জানি। শ্রীবরদী ঝিনাইগাতীর মানুষও আমাকে ভালবাসে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে আমি আপনাদের ভালবাসা নিয়ে নির্বাচনের জয়ী হয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে এই আসন উপহার দিব।

এছাড়াও তিনি বলেন, দেশের উন্নয়নকে অব্যাহত রাখতে হলে মাননীয় প্রধানমন্ত্রীকে আবারও নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী করতে হবে। পথসভা শেষে এডিএম শহিদুল ইসলাম ঝিনাইগাতী বাজারের দোকানি,ব্যবসায়ী, রিকশা ভ্যানচালকসহ সর্বস্তরের জনসাধারণের সাথে গণসংযোগ করেন। পথসভা ও গণসংযোগে ঝিনাইগাতী উপজেলার বিভিন্ন নেতাকর্মী ও সর্বস্তরে জনসাধারণ অংশগ্রহণ করে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।